পৃষ্ঠাসমূহ

শুক্রবার, ১৮ মে, ২০১২

স্বপ্ন

তিশা
ক্লান্তি হরণকারী চোখ তোমার,দেখেছি আমি গোপনে
এসেছ তুমি বসেছ মোর পাশে,দেখেছি আমি স্বপ্নে
তুমিতো পাথর নও,নও কোন আলো ছায়া
তুমি যে আমার মনের কুঠিরে একান্তভাবে পাওয়া।
আমি দেখেছি তোমার স্তব্দ চোখ দু’খানি
ছোট ছোট পায়ে এসেছ এ বুকে,ধন্য আমার এ ভূমি।
শেষ রাতে এ সময়ে জাগালে প্রিয়া আমাকে
চল রুপালী চাঁদের আলোতে,ভালবাসা দেব তোমাকে।
তুমি হাত দু’টি ধরে আমায় নিয়ে গেলে খোলা আকাশের নিচে
আমি নিরবে অবাক হয়ে চলছি তোমার পিছু পিছে|

বলেছিলে তুমি আমাকে,শপথ কর মোর সাথে
কোন দিন হারিয়ে যাবে না,পড়বে না কারো ফাঁদে।
বলেছিলে আরও আমাকে,কোন দিন ও ছেড়ে যাব না তোমাকে
          যদিও আসে মরণ।।
আসুক না! ভয় কিসে তাতে
বল কোন দিন আসে যদি ঝড়,যাবে না তো হারিয়ে তুমি?
না না হারিয়ে যাব না আমি,থাকব তোমার হৃদয় জুড়ে

ভালবাসা কি তুমি বুঝালে,চাঁদ তারা দিয়ে তুমি সাজালে
আমি কি দেব তোমায় বল তুমি,কি মায়ায় আমায় জড়ালে?
ভালবাসি শুধু তোমাকে,হৃদয়ে সাজিয়ে রাখব তোমাকে
   যত দিন বাঁচি আমি
প্রিয় এ টুকু আমার স্বপ্ন!!!!!!!!!!!!!!!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন