পৃষ্ঠাসমূহ

শুক্রবার, ৪ মে, ২০১২

যৌন উত্তেজক হর্স ফিলিংসে বাজার সয়লাব যৌন ক্ষমতা হ্রাস,ক্যান্সার হওয়ার আসঙ্খা!!

রনজিত সূত্রধর
এশিয়া ফুড এণ্ড কেমিক্যাল নামের একটি কোম্পানি ক্ষতিকারক  যৌন উত্তেজক পানীয় বাজারে ছেড়ে একদিকে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে অপরদিকে ঐ পানীয় পান করে তরুন যুবকরা ধীরে ধীরে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে।
অনুসন্ধানে জানা গেছে, চাঁদপুর জেলার পুরান বাজারের নিতাইগণ্জে স্থাপিত  এশিয়া ফুড এণ্ড কেমিক্যাল ইন্ডাট্রিজ’র শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য ‘হর্স ফিলিংস’ নামক ২৭০ মি.লি. পানীয়টি প্রায় ৪ বছর পূর্বে বাজারে আসে। কোম্পানীর প্রচারণা সূত্রে জানা যায়, রেড ম্যাশরুম, ম্যাক্রন প্রসেসড ন্যাচারাল ফুড নির্যাস, সুগার, লিকুয়িড গ্লুকোজ, সোডিয়াম সাইট্রেট, ভিটামিন ই, পারসিটেড ফুড কালার এবং ফ্লেভার্স সমন্বয়ে তৈরি হয় হর্স ফিলিংস। ইহা সম্পূরক খাদ্য হিসেবে শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য বাজারজাত করা হয়।দেশের বিভিন্ন দোকানে দেখা গেছে, হর্স ফিলিংস এর ক্রেতাদের ৯০ শতাংশ তরুণ ও যুবক। স্কুল কলেজের উঠতি বয়সের ছাত্র, অল্প বয়সী প্রেমিক ও ধনাঢ্য পরিবারের   উঠতি বয়সের তরুণরা দেদারছে যৌন উত্তেজক  হর্স ফিলিংস পান করছে। কেউ কেউ আবার কাগজে মুড়িয়ে নিয়ে যাচ্ছে। শহরের কনফেকশনারীর দোকান থেকে শুরু করে রাস্তার মোড়ের দোকানেও অবাধে বিক্রি হচ্ছে হর্স ফিলিংস।
কয়েকজন দোকানদারের সাথে কথা বলে জানা যায়, ১৩/১৪ বছরের কিশোর থেকে শুরু করে ৪০ বছরের ব্যাক্তিরাও হর্স ফিলিংস পান করে। এটি পান করলে ৩০ মিনিট থেকে ১ ঘণ্টা পর্যন্ত যৌন মিলনে স্থায়িত্ব লাভ করা যায়। ফলে তরুণ যুবকরা এর দিকে ঝুকে পড়ছে।
এ বিষয়ে জানতে চাইলে এক চিকিৎসক জানান, হর্স ফিলিংস পানে প্রথমে যৌন ক্ষমতা বৃদ্ধি পেলেও ধীরে ধীরে হ্রাস পায় এবং এক সময় যৌন মিলনে অক্ষম হয়ে যায়। তিনি আরও জানান, এ থেকে ক্যান্সার পর্যন্তও হতে পারে। এটি সকল বয়সী পুরুষদের জন্য একটি মৃত্যু ফাঁদ। এ বিষয়ে এখনই তৎপর না হলে যুব সমাজ এক সময় ধংশ হয়ে যাবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন